ত্রিপুরা ক্ষত্রিয় সমাজ

ত্রিপুরা ক্ষত্রিয় সমাজ জনজাতি সুরক্ষা মঞ্চের সাথে ক্রিসমাস দিবসে বিশেষ সম্মেলন

আগরতলাই , ২৫ ডিসেম্বরে জনজাতি সুরক্ষা মঞ্চ দ্বারা আয়োজিত একটি গুরুত্বপূর্ণ ঘটনায়, ত্রিপুরা ক্ষত্রিয় সমাজের সদস্যরা একটি বিশেষ সম্মেলনে অংশ নেবেন। সর্বাধিক উপস্থিতি নিশ্চিত করতে, তাদের রাজ্যের বিভিন্ন স্থানে মিটিং আয়োজন করা হয়েছে।

আগরতলা প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলনে, ত্রিপুরা ক্ষত্রিয় সমাজের সাধারণ সম্পাদক সুব্রত দেববর্মা বলেন, সমাজের রীতি নীতি অনুসরণ করতে না করলে তাদেরকে সমাজের অংশ হিসেবে বিবেচনা করা উচিত নয়। তিনি জনজাতির উপর তাদের মৌলিক অধিকার এবং ঐতিহাসিক ঐক্যের প্রসারের জন্য এই ঘটনার গুরুত্ব বোঝানোর জন্য এই সম্মেলনে অংশ নেওয়ার জন্য তৈরি রয়েছে।

এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে, জনজাতি সুরক্ষা মঞ্চের একটি ডিলিস্টিং র্যালির আহ্বান জানিয়েছিল যে ধর্মান্তরিত আদিবাসীদের অবশ্যই তফসিলি উপজাতি তালিকা থেকে বাদ দিতে হবে এবং তাদের তফসিলি উপজাতির সুবিধা ভোগ করতে দেওয়া হবে না।

দেববর্মা একটি সমৃদ্ধ সমাজের প্রয়োজনীয়তা এবং সাংস্কৃতিক ঐক্য বজায় রাখার মধ্যে সামাজিক মানবাধিকারের সমর্থন করেছেন। ক্রিসমাস দিবসের ঘটনার মাধ্যমে, ত্রিপুরা ক্ষত্রিয় সমাজের ভোক্তাদের সাক্ষাত্কার করার মাধ্যমে এবং জনজাতি সুরক্ষা মঞ্চের মাধ্যমে তাদের অবস্থান এবং অধিকারের উপর মন্নাট করা হতে চেষ্টা করতে আশা করা হচ্ছে।